ইকরামুল হোসেন, মনিরামপুর (যশোর) থেকেঃ সর্বকালের সর্বশ্রেষ্ঠ জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের স্বপ্নকে বাস্তবায়ন করার লক্ষ্যে ও দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শকে বুকে ধারণ করে সর্বদা মানুষের কল্যাণে দূর্বায় গতিতে কাজ করে চলেছেন শ্যামকুড় ইউনিয়নের কৃর্তীসন্তান ইঞ্জিনিয়ার মোঃ আলমগীর হোসেন এমন কথা ব্যাক্ত করেছেন শ্যামকুড় ইউনিয়ন বাসি।
 ইউনিয়নবাসি বলেন, আলমগীর হোসেন চাকরির কাজে বিভিন্ন সময় বাইরে কাটালেও তার মনটা পড়ে থাকে তার ইউনিয়নবাসির কাছে। সময় পেলেই বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে খোঁজ-খবর নেন তিনি। বাড়িতে আসা মাত্রই ছুটে যান তার ইউনিয়নবাসির কাছে। শ্যামকুড় ইউনিয়নকে মাদক, সন্ত্রাস দূর্নীতিমুক্ত করতে সুন্দর একটি ইউনিয়ন গড়ে তুলতে তার মত সৎ সাহসী নেতার কোনো বিকল্প নেই। সাধারণ মানুষের প্রায় সকল সমস্যা সমাধানের রাস্তা তিনি সে মানুষকে সঠিক পথ দেখানো সুপরামর্শ দিয়ে সামনে এগিয়ে নিয়ে যাওয়া যেনো তার নেশা। বিশ্বজুড়ে করোনা ভাইরাস কভিড-১৯  চোঁখে দেখেছি ভয়ে আতঙ্কে চিৎকার-হা-হা-কার চারিপাশে মৃত্যুর মিছিল জনপ্রতিনিধিগণ যেখানে নিস্তব্ধ সেখানে এই সৈনিক ভয় না পেয়ে ভয়কে জয় করে মানুষের পাশে এসে দাড়িয়েছেন করোনা ভাইরাস প্রতিরোধে দিনের পর দিন বিভিন্ন হাঁটবাজার, মসজিদ-মন্দিরে স্প্রে স্যানেটাইজার ও সাবান প্রদান করেছেন নিজেকে সুরক্ষিত থাকার আহ্বান জানিয়ে প্রদান করেছেন মাস্কসহ লিমপ্লেট। এখানে তার শেষ নয় লকডাউনে ঘরে বন্ধি থাকা মানুষের ঘরে পৌঁছে দিয়েছেন নিত্যপ্রয়োজনীয় খাবার, মাঠে শ্রমিকের সংকট কেঁটে দিয়েছেন তার সঙ্গীদের নিয়ে কৃষকের ধান।
তারা আরও বলেন, আলমগীর হোসেন কোথাও আসলে যেনো গণজোয়ার বয়ে যায় দূরদুরাস্থ থেকে তার সাথে সাক্ষাৎ করতে তাকে একটিবার দেখতে ছুড়ে আসেন ছোটো-বড়ো সবাই এটা শুধু তার আমাদের প্রতি ভালোবাসা ও তার প্রতি আমাদের ভালোবাসা। তিনি উপকার করাকে নয়, উপকারী নিজের তার উপকারের কথা প্রকাশ করেন শ্যামকুড় ইউনিয়নকে একটি আধুনিক স্বচ্ছল ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে আলমগীর হোসেনের মতো মানুষের কোনো বিকল্প নেই। তিনি কোনো জনপ্রতিনিধি না হয়েও আমাদের পাশে সার্বক্ষণিক আছে এবং সারাজীবন থাকবে বলে আমরা আশাবার্দী। আমরা ইউনিয়নে সৎ, সাহসী ও মেধাবীবান এমন একজনকে অবিভাবক হিসাবে চেয়েছি যে আমাদের পাশে সার্বক্ষণিক থাকবে। যে ইউনিয়নে থাকবে না কোনো মাদকব্যবসায়ী, চাঁদাবাজি খুন রাহাজানি ও গরীবের রক্ত শোশক। যেখানে সরকারের দেওয়া গরীবের ন্যায্য অধিকার পেতে দিতে হবেনা কোনো অর্থ ছুঁটতে হবেনা দিনের পর দিন। এমন একজনকে অবশেষে খুঁজে পেয়েছি তার নাম আলমগীর হোসেন।
তাই আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনায়ন প্রত্যাশি মনিরামপুর উপজেলা আওয়ামী লীগের তরুণ নেতা বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক লীগের প্রেসিডিয়াম সদস্য বিশিষ্ট সমাজসেবক ইঞ্জিনিয়ার মোঃ আলমগীর হোসেন আলমকে ইউনিয়নের অবিভাবক করতে আমাদের মূল্যবান ভোট দিয়ে তাকে জয়ী করতে আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে আর মহান আল্লাহ্ পাক রব্বুল আলামিনের দয়াই আমরা সফল হবো ও বিপুল ভোটে জয় লাভ করবো ইনশাআল্লাহ বলে জানান তারা।